চাঁপাইনবাবগঞ্জে ৫ কেজি হেরোইন সহ মোটরসাইকেল আরহিক আটক – দৈনিক গণঅধিকার

চাঁপাইনবাবগঞ্জে ৫ কেজি হেরোইন সহ মোটরসাইকেল আরহিক আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ ৫ মে, ২০২৩ | ৭:৩০
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলে হেরোইন পাচারের সময় পাঁচ কেজি হেরোইন জব্দ করেছে বিজিবি। বৃহস্পতিবার (৪ মে) সকালে বিজিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।এর আগে বুধবার (তেসরা মে) দিবাগত রাত আড়াইটার দিকে এ অভিযান পরিচালনা করে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর বিশেষ টহল দল। অভিযানের সময় চোরাকারবারীরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে তাদের ফেলে যাওয়া মোটরসাইকেল ও ৫ কেজি হেরোইন জব্দ করা হয়েছে।বিজিবি জানায়, বুধবার রাতে রহনপুর ব্যাটালয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি বিশেষ টহল দল সোনামসজিদ সীমান্ত এলাকার তাহাখানায় অভিযান পরিচালনা করে। এ সময় দুইজন মোটরসাইকেল আরোহীকে চোরাকারবারী সন্দেহে চ্যালেঞ্জ করা হয়। পরে তারা মোটরসাইকেল ও একটি বস্তা ফেলে পালিয়ে যান। পরবর্তীতে টহল দল তাদের ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে ৫ কেজি হেরোইন এবং একটি মোটরসাইকেল জব্দ করে।রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া বলেন, এটি এযাবৎকালের সবচেয়ে বড় অভিযান। মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হয়।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
তাপদাহে আয় কমেছে নিন্ম আয়ের শ্রমজীবীদের গোদাগাড়ীতে মাদক মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অপপ্রচার আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে