শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মুক্তির দিনেই রেকর্ড করতে যাচ্ছে ‘হাওয়া’

স্টার সিনেপ্লেক্সের ৫ শাখায় প্রতিদিন ‘হাওয়া’র ২৬টি শো

প্রকাশিত : 01:34 PM, 27 July 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মুক্তির আগে শোরগোল ফেলে দিয়েছে মেজবাউর রহমান সুমনের প্রথম ছবি ‘হাওয়া’। ঢাকার স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় শুক্রবার থেকে ২৬টি শো চলবে ছবিটির!

যাকে সাম্প্রতিক বাংলা ছবির ইতিহাসে রেকর্ড বলছেন সিনেপ্লেক্স কর্তৃপক্ষই!

মুক্তির প্রথম দিনেই আর কোনো ছবি অনন্ত সিনেপ্লেক্সে এতোগুলো শো পায়নি বলে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন।

চ্যানেল আই অনলাইনকে এই কর্মকর্তা বলেন, অতীতে মুক্তির প্রথম দিন থেকে কোনো বাংলা ছবির এতগুলো শো ছিল বলে মনে পড়ছে না। হাওয়া’ই প্রথম দিন থেকে সর্বোচ্চ সংখ্যক শো পাচ্ছে। মুক্তির আগে দর্শকদের যে চাপ অনুভব করছি এতে করে শো আরো বাড়ানো হতে পারে।

জানা যায়, মঙ্গলবার থেকেই অনলাইনে হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স। এর বাইরে দেশের ২৪টির মতো সিনে থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল , নাসির উদ্দিন, সুমন আনোয়ার, নাসির উদ্দিন অভিনীত এ ছবিটি।

ট্রেলার ও গান দিয়ে ইতোমধ্যে দেশজুড়ে রীতিমত হইচই ফেলে দিয়েছে ‘হাওয়া’। সিনেপ্রেমী দর্শকের পাশাপাশি মুক্তির আগে দেশের মাল্টিপ্লেক্স কেন্দ্রিক হল মালিকদের আগ্রহের শীর্ষেও ছবিটি!

এ কারণে মুক্তির কয়েকদিন আগ থেকে সমুদ্র, পানি, সম্পর্ক ও প্রতিশোধের গল্পে নির্মিত ছবি ‘হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রিও শুরু অন্যান্য সিনেমা হলগুলো।

হাওয়া’র টিম জানায়, এ ছবির সাউন্ড ও ভিজুয়াল খুবই গুরুত্বপূর্ণ। বর্তমানে দেশের সব হলের সাউন্ড সিস্টেম ও স্ক্রিন উপযুক্ত নয়। এ জন্য বেছে বেছে সিনেমা হলে মুক্তি দেয়া হচ্ছে। ইতোমধ্যে ২৪টি সিনেমা হল চূড়ান্ত হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT