সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত : 05:18 PM, 1 September 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিরাজগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ চলাকালে পুলিশ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শহরের ইবি রোডের জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপের করে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জসিম উদ্দিন বলেন, বৃহস্পতিবার সকাল থেকেই বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীরা শহরের ইবি রোডের জেলা বিএনপি কার্যালয় ও ভাসানী মিলনায়তন প্রাঙ্গণে সমবেত হয়। আলোচনাসভা শেষে ফিরে যাওয়ার পথে হঠাৎ করেই বিএনপির কর্মীরা বিশৃঙ্খলা শুরু করে ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে বাধা দিলে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ শুরু করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনায় পুলিশের সাতজনসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এর আগে জেলা বিএনপির সমাবেশ চলাকালে রাস্তায় তল্লাশি চালিয়ে ধারালো অস্ত্রসহ এক ছাত্রদল কর্মীকে আটক করা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। জেলা বিএনপি কার্যালয় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT