সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সাবিনাদের সঙ্গে ম্যাচ খেলতে ঢাকায় মালয়েশিয়ার মেয়েরা

প্রকাশিত : 01:01 PM, 21 June 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলতে ঢাকায় এসেছে মালয়েশিয়া জাতীয় নারী ফুটবল দল। সোমবার রাত ১২টায় মালয়েশিয়ার দলটি ঢাকায় অবতরণ করেছে। মঙ্গলবার বিকেল থেকেই অনুশীলনে নেমে পড়বে তারা।

বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মালয়েশিয়ার মেয়েরা কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুশীলন করবে।

এর আগে বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত একই মাঠে অনুশীলন করবে সাবিনা-মারিয়া মান্ডারা। আগামী ২৩ ও ২৬ জুন ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে। আগামী সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবে এই প্রীতি ম্যাচ দুটি খেলছে বাংলাদেশ।

জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেছেন, ‘সামনে আমাদের সাফ চ্যাম্পিয়নশিপ। এই ম্যাচ দুটি সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি হিসেবে ভালো কাজ দেবে। মালয়েশিয়া শক্তিশালী দল। আমরা চেষ্টা করবো ঘরের মাঠে ভালো ফুটবল উপহার দিতে।’

এই ম্যাচ দুটি হওয়ার কথা ছিল সিলেট জেলা স্টেডিয়ামে। সেখানে ভয়াবহ বন্যার কারণে ম্যাচ দুটি ঢাকায় নিয়ে আসা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT