সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিশু ধর্ষণের অভিযোগে রিকশাচালক গ্রেফতার

প্রকাশিত : 03:23 PM, 23 June 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে বাচ্চু মিয়া (৪৬) নামের এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে পৌরসভার কৃষ্ণপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাচ্চু মিয়া নরসিংদীর মাধবদী কাঁঠালিয়া ইউনিয়নের শিবারকান্দী এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে। এর আগে গত ২২ জুন রাতে ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই শিশুর মা একজন পরিচ্ছন্নতাকর্মী। রিকশাচালক বাচ্চু মিয়া র্দীঘদিন ধরে ওই শিশুকে চকলেট-বিস্কিটসহ বিভিন্ন ধরনের খাবার কিনে দিতেন। এনিয়ে শিশুটির মায়ের সঙ্গে বেশ কয়েকবার বাগবিতণ্ড হয়। সুযোগ পেলেই শিশুটিকে ডেকে মজা কিনে দেওয়ার কথা বলে বিভিন্ন স্থানে রিকশা দিয়ে ঘুরে বেড়াতেন।

গত ২২ জুন গভীর রাতে শিশুর মা পৌরসভা বাজারে পরিচ্ছন্নতার কাজে ব্যস্ত ছিলেন। এ সময়ে সুযোগ বুঝে মজা খাওয়ানোর কথা বলে শিশুকে নিয়ে রিকশাচালক বাচ্চু মিয়া ঘুরতে যান। একপর্যায়ে পৌরসভা বাজারের বাঁশপট্টি এলাকায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। পরে শিশুটির অবস্থা খারাপ হয়ে পড়লে তাকে থানার সামনে রেখে পালিয়ে যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। মামলা দায়েরের পরপরই আসামিকে গ্রেপ্তার করে দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT