সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শামীম ওসমানকে হুংকার বাদ দিয়ে শেখ হাসিনার জন্য কাজ করার আহ্বান আইভীর

প্রকাশিত : 01:34 PM, 31 August 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেইমান জাতিকে কলঙ্কমুক্ত করেছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমানের উদ্দেশে তিনি বলেছেন, এখনও সময় আছে হুংকার বাদ দিয়ে শেখ হাসিনার জন্য কাজ করেন। তা না হলে আপনার কোনো অস্তিত্বই থাকবে না। মঙ্গলবার সন্ধ্যায় নগরের ২ নম্বর রেলগেটের জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে ১৫ ও ২১ আগস্টে নিহতদের স্মরণে শ্রমিক লীগের আলোচনা সভায় এসব কথা বলেন আইভী। তিনি বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা হলে আপনাকে (শামীম ওসমান) কিন্তু দেখি নাই। সেদিন আমরাই গুটিকয়েক এই শহরে মিছিল করেছিলাম।

কী কারণে আপনি বিএনপি নেতাকে দলে এনে চেয়ারম্যান বানালেন? এসব বাদ দিন, তা না হলে আপনার পরিণতি খুব খারাপ হবে। আইভী বলেন, এই জাতি যেমন বীরের জাতি, তেমনি কতিপয় কুলাঙ্গার সেনা অফিসারের কারণে আমরা বেইমান জাতি হিসেবে পরিচিত। এই বেইমান জাতিকে কলঙ্কমুক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখনও সেই বেইমানদের কয়েকজন পলাতক। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আবদুল হাই, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আনিসুর রহমান খান দিপু প্রমুখ বক্তব্য দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT