শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

লাল সিং চাড্ডা’ বয়কটের ডাকে আমির নত, ক্ষুব্ধ কারিনা

প্রকাশিত : 03:22 PM, 3 August 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কারিনা কাপুর খান বরাবরই ঠোঁটকাটা। কোনো রাখঢাক না রেখেই সব সময় নিজের মনের ভাব প্রকাশ করে ফেলেন। টুইটারে জেগে ওঠা ‘বয়কট লাল সিং চাড্ডা’ ঝড়েও তিনিও প্রতিক্রিয়া দেখিয়েছেন। আমির খান যেখানে অনুরোধ জানিয়ে বলেছিলেন ছবিটি যেন সবাই দেখতে যায়, সেখানে কারিনার কথায় ভেসে এলো রাগ আর বিরক্তি।

১১ আগস্ট মুক্তি পাচ্ছে আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’। দুজনকেই দীর্ঘদিন পর দেখা যাবে বড় পর্দায়। শুধু তাই নয়, এই ছবির কাজ শুরু হয়েছিল সেই ২০১৯ সালে। করোনার কারণে বারবার ছবি মুক্তির তারিখ পিছিয়েছে।

সম্প্রতি আমির খানের পুরনো একটি সাক্ষাৎকারকে কেন্দ্র করে ‘লাল সিং চাড্ডা’ বয়কট করার ডাক দিয়েছেন নেটিজেনদের একটি অংশ। আর সেই ট্রেন্ডে সুর মিলিয়েছেন বহু মানুষ। এ প্রসঙ্গে কারিনাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এত প্ল্যাটফর্ম, মানুষের এত ধরনের বক্তব্য। সবচেয়ে ভালো হয় এ ধরনের কথাগুলো এড়িয়ে যেতে পারলে। এরকম সব কথা নিয়ে ভাবতে বসলে তো জীবন চালিয়ে নিয়ে যাওয়াই মুশকিল হয়ে পড়বে। তাই এসব ব্যাপার আমি গায়ে মাখি না।’

এদিকে আমির অবশ্য কষ্টই পাচ্ছেন এসব বয়কট ট্রেন্ডে। আমিরকে প্রশ্ন করা হয়, তার ছবি নিয়ে এই বয়কটের ডাক তার মনে কষ্ট দেয় কি না! এর জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ, আমার খারাপ লাগে। আরও বেশি খারাপ লাগে এই ভেবে যে, যারা এই ধরনের প্রচারণা চালাচ্ছে, তাদের অনেকে সত্যিই বিশ্বাস করেন যে আমি ভারতবর্ষকে ভালোবাসি না। কিন্তু এটা সত্যি নয়। এটা ভুল এবং মিথ্যা। দুর্ভাগ্যজনক কিছু মানুষ মনে মনে এমন ভাবে। দয়া করে তার সিনেমা বয়কট না করার অনুরোধ জানিয়েছেন পাশাপাশি সিনেমাটি দেখারও অনুরোধ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT