শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সমঝোতায় আসলেন না

রোনালদো, আবারও বললেন ম্যানইউ ছাড়বেন

প্রকাশিত : 08:28 AM, 29 July 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ক্রিশ্চিয়ানো রোনালদোকে কোনোভাবেই রাজি করাতে পারলেন না ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ। চ্যাম্পিয়ন্স লিগ খেলার জন্য যে কোনোভাবেই হোক ম্যানইউ ছাড়তে চান তিনি। সে কারণে, আবারও ম্যানইউর কাছে আবেদন জানিয়েছেন তার সঙ্গে চুক্তিটা শেষ করে দেয়ার জন্য।

মোট কথা কোনওভাবেই ওল্ড ট্র্যাফোর্ডে মন টিকছে না পর্তুগিজ ফুটবলার রোনালদোর। ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের পক্ষ থেকে রোনালদোকে রাখতে কম চেষ্টা করা হয়নি। আলোচনার পর আলোচনা। অনুরোধের পর অনুরোধ।

কোনো কিছুতেই কর্ণপাত না করে এবার ক্লাবকেই তার সঙ্গে চুক্তি ভেঙ্গে করার অনুরোধ জানিয়েছেন স্বয়ং রোনালদো। ক্যারিয়ারের শেষভাগে এসে তিনি আর ইউরোপা লিগ নয় চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান বলেই ম্যান ইউতে না থাকার বিষয়ে তিনি অনড়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT