সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রিজওয়ানের টানা দ্বিতীয় ফিফটি

রান তাড়ায় ভালো অবস্থানে পাকিস্তান

প্রকাশিত : 11:53 PM, 4 September 2022 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুপার ফোরে এসে কি ভারতের বিপক্ষে প্রতিশোধ নিতে পারবে পাকিস্তান? ১৮২ রান তাড়ায় এখন পর্যন্ত বেশ ভালো অবস্থানে আছে বাবর আজমের দল।

ঝড়ো ব্যাটিংয়ে দলকে এগিয়ে নিচ্ছেন মোহাম্মদ রিজওয়ান আর মোহাম্মদ নওয়াজ। ৩৭ বলে ফিফটি তুলে নিয়েছেন রিজওয়ান। নওয়াজ অপরাজিত ১১ বলে ২৪ রানে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেটে ১০৭ রান।

এশিয়া কাপে টানা তৃতীয় ম্যাচে ব্যর্থতার পরিচয় দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এবার ১০ বলে ১৪ রান করেই সাজঘরে ফিরেছেন তিনি।

রবি বিষ্ণুইয়ের ঘূর্ণিতে ইনিংসের চতুর্থ ওভারে মিডউইকেটে সহজ ক্যাচ তুলে দেন বাবর। তবে ২২ রানে প্রথম উইকেট হারানো পাকিস্তান পাওয়ার প্লেতে খুব একটা খারাপ করেনি। ৬ ওভারে তোলে ৪৪ রান।

ফাখর জামান ফিল্ডিংয়ে শেষ ওভারে দুটি বাউন্ডারি দিয়েছিলেন। ব্যাটিংয়ে নেমেও সুবিধা করতে পারেননি তিনি। ১৮ বলে ১৫ রান করে ইয়ুজবেন্দ্র চাহালকে ছক্কা হাঁকাতে গিয়ে লংঅনে ধরা পড়েন এই বাঁহাতি।

এর আগে এশিয়া কাপে টানা দ্বিতীয় ম্যাচে ফিফটি তুলে নেন বিরাট কোহলি। গ্রুপপর্বে পাকিস্তানের বিপক্ষে ৩৪ বলে ৩৫ করে সমালোচিত হয়েছিলেন। হংকংয়ের বিপক্ষেই ফেরেন স্বরূপে, করেন ৪৪ বলে অপরাজিত ৫৯।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT