সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রাজার সঙ্গে আলাদাভাবে দেখা করতে চান মেগান মার্কেল

প্রকাশিত : 11:55 AM, 21 September 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যুক্তরাজ্যের একজন রাজতন্ত্র বিশেষজ্ঞ দাবি করেছেন, রাজা তৃতীয় চার্লসের সঙ্গে আলাদাভাবে দেখা করতে চান প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল। রাজপরিবারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব আছে মেগান মার্কেলের।সেই দূরত্বের অবসান ঘটাতে চান তিনি। এজন্য রাজার সঙ্গে আলাদাভাবে দেখা করতে চিঠি দিয়েছেন মেগান।

জানা গেছে, যদি সুযোগ মেলে তাহলে রাজা তৃতীয় চার্লসের সঙ্গে দেখা করে স্বামী প্রিন্স হ্যারিকে নিয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় চলে যাবেন তিনি। এদিকে গত ৮ সেপ্টেম্বর স্কটল্যান্ডের বালমোরাল প্রাসাদে মারা যান রানি দ্বিতীয় এলিজাবেথ। তার অন্ত্যেষ্টিক্রিয়ার রাজকীয় অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলকে।

রানি যখন মারা যান তখন একটি অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্র থেকে লন্ডনে এসেছিলেন তারা দুইজন। এখন রানির শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর তারা যুক্তরাষ্ট্রে চলে যাবেন। সূত্র: এনডিটিভি

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT