শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় কংগ্রেস সদস্যসহ নিহত ৩

প্রকাশিত : 10:54 AM, 5 August 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যুক্তরাষ্ট্রে এক সড়ক দুর্ঘটনায় দেশটির কংগ্রেস সদস্য জ্যাকি ওয়ালোরস্কি ও তার কার্যালয়ের দুই কর্মকর্তা নিহত হয়েছেন। বুধবার তাদের বহনকারী গাড়ির সঙ্গে অপর একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের পুলিশ ও ওয়ালোরস্কির কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। ৫৮ বছর বয়সী রিপাবলিকান সদস্য ওয়ালোরস্কি মার্কিন প্রতিনিধি পরিষদে ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের সেকেন্ড কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট-এর প্রতিনিধিত্ব করছিলেন। দুর্ঘটনায় ওয়ালোরস্কি ও তার কার্যালয়েল কর্মীদের মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এবং ওয়ালোরস্কির সহকর্মীরা।

তিনি তার কর্মক্ষেত্রে সুনামের সঙ্গে দীর্ঘ সময় কাজ করেছেন। এদিকে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে বলে জানিয়েছে হোয়াইট হাউজ। এলখার্ট কাউন্টি শেরিফের কার্যালয় থেকে বলা হয়েছে, কংগ্রেস সদস্য ওয়ালোরস্কি স্থানীয় সময় বুধবার বিকেলে তার কার্যালয়ের যোগাযোগ প্রধান এমা থমসন (২৮) এবং ডিস্ট্রিক্ট ডিরেক্টর জাচেরি পটসকে (২৭) সঙ্গে নিয়ে ইন্ডিয়ানা সড়কপথে ভ্রমণ করছিলেন। সেখানে আরও বলা হয়েছে, ইন্ডিয়ানার উত্তরাঞ্চলীয় শহর নাপ্পানির কাছে একটি প্রাইভেট কারের সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ ঘটে। এতে তিনজনই প্রাণ হারান। অপর গাড়ির চালক ৫৬ বছর বয়সী এডিথ স্খমুকারও ঘটনাস্থলেই নিহত হন। জ্যাকি ওয়ালোরস্কির কার্যালয় থেকে দেওয়া বিবৃতিটি হাউজ রিপাবলিকান নেতা কেভিন ম্যাককার্থি এক টুইট বার্তা প্রকাশ করে বলেন, এলখার্ট কাউন্টি শেরিফের কার্যালয় থেকে জ্যাকির স্বামী ডিন সুয়িহার্টকে মাত্রই গাড়ি দুর্ঘটনায় তার মৃত্যুর বিষয়টি জানানো হয়েছে। সেখানে আরও বলা হয়েছে, দয়া করে তার পরিবারের জন্য দোয়া করুন এবং তাদের কথা ভাবুন। এই মুহুর্তে আমরা আর কোনো মন্তব্য করতে চাই না। সূত্র: খবর রয়টার্সের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT