শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের সম্মেলন ঘিরে সতর্কবার্তা

প্রকাশিত : 10:03 AM, 3 August 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের মিলনমেলা ফোবানা সম্মেলনকে কেন্দ্র করে নতুন করে সতর্কবার্তা জারি করেছে ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোশিয়েশন্স ইন নর্থ আমেরিকা (ফোবানা)। শনিবার (৩০ জুলাই) ফোবানা নেতাদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সতর্ক বার্তা দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়- যুক্তরাষ্ট্রে বাংলাদেশিদের মিলনমেলা ফোবানা সম্মেলনকে কেন্দ্র করে সাম্প্রতিককালে একটি কুচক্রী মহল অবাঞ্ছিত, অনৈতিক কর্মকাণ্ড শুরু করেছে।

ফোবানা বিষয়ক যোগাযোগ ও লেনদেনের ক্ষেত্রে সতর্ক করে এতে বলা হয়- গত ৩০ জুন ফোবানার কেন্দ্রীয় কমিটির একটি গুরুত্বপূর্ণ সভায় সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পদ্ধতিতে সংখ্যাগরিষ্ঠ সদস্যদের ভোট ও সম্মতিতে ফোবানা বিরোধী কার্যক্রমে জড়িত থাকার কারণে সাবেক তিনজন নেতার সাথে সাবেক চেয়ারপারসন জাকারিয়া চৌধুরীকে ৫ বৎসরের জন্য বহিষ্কার করা হয়।

বর্তমানে জাকারিয়া চৌধুরীর সাথে মূল ফোবানার কোনো সম্পর্ক নেই বিধায় সবাইকে জাকারিয়া চৌধুরীর সাথে ফোবানা সংক্রান্ত কোনো বিষয়ে যোগাযোগ অথবা লেনদেন থেকে বিরত থাকার আহবান জানানো হয়। আইন মোতাবেক ফোবানার পক্ষ থেকে লিগ্যাল নোটিশও জাকারিয়া চৌধুরীকে পাঠানো হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT