শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে খেলতে পারবেন রোহিত শর্মা

প্রকাশিত : 12:33 PM, 4 August 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা খেলতে পারবেন যুক্তরাষ্ট্রে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আশা করছে, রোহিত সেখানে খেলতে পারবেন।

ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ৫ বলে ১১ রান করে আহত অবসরে গিয়েছিলেন রোহিত। তার চোট কি ধরনের তখন জানা যায়নি। পরে বিসিসিআই এক টুইটে নিশ্চিত করে, পিঠের মাসলে টান পড়েছে তারকা এই ব্যাটারের। তিনি মেডিকেল টিমের তত্ত্বাবধানে আছেন।

তৃতীয় টি-টোয়েন্টির পর রোহিত নিজেই জানিয়েছিলেন, শেষ দুই ম্যাচে খেলার সম্ভাবনা আছে। রোহিত বলেছিলেন, ‘এই মুহূর্তে ভালো অনুভব করছি। আগামী ম্যাচের আগে কয়েকটা দিন পারব। আশা করছি, ঠিক হয়ে যাবে।’

শনিবার ফ্লোরিডায় সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি। পঞ্চম ম্যাচটিও একই ভেন্যুতে ঠিক পরের দিনই। রোহিতের চোট নিয়ে তেমন শঙ্কা না থাকলেও সামনে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায় বাড়তি সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে টিম ম্যানেজম্যান্ট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT