সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মাত্র ১১৮ রানেই অলআউট দক্ষিণ আফ্রিকা

প্রকাশিত : 09:00 PM, 10 September 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রথম দিনের খেলা ভেসে গেছে বৃষ্টিতে, দ্বিতীয় দিনের খেলা স্থগিত করা হয়েছিল রানির মৃত্যুর কারণে। তৃতীয় দিন শুরু হলো দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের মধ্যকার তৃতীয় টেস্টের খেলা।

লন্ডনের দ্য ওভালে টস জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাট করার আমন্ত্রণ জানান ইংলিশ অধিনায়ক বেন স্টোকস। আমন্ত্রিত হয়ে ব্যাট করতে নেমেই ইংলিশ বোলারদের তোপের মুখে পড়ে দক্ষিণ আফ্রিকান ব্যাটাররা। যার ফলে মাত্র ১১৮ রানেই অলআউট হয়ে যায় সফরকারীরা।

ইংলিশ পেসার অলি রবিনসন এবং স্টুয়ার্ট ব্রডের তোপের মুখে পড়ে একের পর এক উইকেট বিসর্জন দিতে থাকেন প্রোটিয়া ব্যাটাররা। রবিনসন ১৪ ওভারে ৪৯ রান দিয়ে একাই নেন ৫ উইকেট। স্টুয়ার্ট ব্রড নেন ৪১ রান দিয়ে ৪ উইকেট। আর জেমস এন্ডারসন ১৬ রান দিয়ে নেন ১ উইকেট।

দক্ষিণ আফ্রিকার হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন মার্কো জানসেন। ২৩ রান করেন খায়া জোনডো এবং ১৮ রান করেন কেশভ মাহারাজ। প্রতিষ্ঠিত ব্যাটারদের কেউ রানই করতে পারেনি বলতে গেলে।

জবাব দিতে নেমে ৪৩ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে বসেছে স্বাগতিক ইংল্যান্ডও। অ্যালেক্স লিস ১৩ এবং জ্যাক ক্রাউলি করেন ৫ রান। এ রিপোর্ট লেখার সময় ইংল্যান্ডের রান ২ উইকেট হারিয়ে ৬৭। ৩০ রানে অলি পোপ এবং জো রুট ব্যাট করছেন ১৫ রান নিয়ে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT