সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ প্যারিস মঞ্চে জেমস‘র সুরে এক টুকরো বাংলাদেশ ◈ বোরকা পরা দেখলেই ‘মেয়েদের কাপড় উল্টাইয়া পিটিয়ে চামড়া উঠায়ে ফেলবে ◈ আগামীকাল থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ◈ প্রধানমন্ত্রীর সাহসিকতার কারণেই স্বপ্নের “পদ্মা সেতু” নির্মাণ সম্ভব হয়েছে -রাষ্ট্রদূত মোশাররফ ◈ ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৩২ ডেঙ্গুরোগী ◈ ফরিদপুরের যাত্রীদের ভেঙে ভেঙে পদ্মা সেতু পার হতে হবে ◈ বেলারুশ নিয়ে বড় ঘোষণা দিলেন পুতিন ◈ কাতারের সাবেক প্রধানমন্ত্রীর কাছ থেকে স্যুটকেট ভর্তি ইউরো নিয়েছেন প্রিন্স চার্লস ◈ যাত্রীশূন্য শিমুলিয়া ঘাট, চলেনি কোনো ফেরি ◈ দক্ষিণ আফ্রিকার নাইটক্লাবে ২২ তরুণ-তরুণীর ‘রহস্যময়’ মৃত্যু

বিয়ের পরও নিজেকে অবিবাহিত ভাবছেন রণবীর

প্রকাশিত : 05:21 PM, 17 June 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বিয়ের পর মানুষের জীবনেই ব্যাপক পরিবর্তন আসে এটাই স্বাভাবিক। তবে বলিউড তারকা রণবীর কাপুরের ক্ষেত্রে বিষয়টি সম্পূর্ণ বিপরীত। বিয়ের পর তার জীবনে তেমন কোনো পরিবর্তন আসেনি। এমনকি নিজেকে বিবাহিত বলেও মনে হচ্ছে না তার।

স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে বিয়ের পর প্রথম সাক্ষাৎকারে রণবীর কাপুর বলেন, “আমাদের জীবনে খুব বড় কোনো পরিবর্তন আসেনি। আমরা ৫ বছর প্রেমের সম্পর্কে ছিলাম। তারপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। কিন্তু কাজের জায়গায় আমাদের দুজনেই কমিটেড ছিলাম, তাই আমরা আগে সেগুলো শেষ করি।”

বিয়ের পরপরই পেশাগত জীবনের কাজে ডুবে যাওয়ার কথা জানিয়ে এ বলিউড অভিনেতা বলেন, “আমাদের বিয়ের পরদিনই আমরা পুনরায় কাজে ফিরি। শুটিংয়ের জন্য আমি চলে যাই মানালি আর আলিয়া যায় লন্ডনে। ও যখন যুক্তরাজ্য থেকে ফিরবে, ততদিনে আমার পরবর্তী সিনেমা শমশেরা মুক্তি পেয়ে যাবে। এরপর আমরা সপ্তাহখানেকের জন্য কাজ থেকে বিরতি নেবো। সত্যি বলতে এখন পর্যন্ত মনেই হচ্ছে না আমরা বিয়ে করেছি।”

প্রসঙ্গত, প্রায় পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অনেকটা ঘরোয়া এবং সাধারণ আয়োজনে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

বর্তমানে আলিয়া-রনবীর কাপুর তাদের আসন্ন চলচ্চিত্র “ব্রহ্মাস্ত্র”-এর প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। ২০১৮ সাল থেকে প্রেম করলেও এই দুই তারকা এবারই প্রথম একসঙ্গে বড়পর্দায় হাজির হবেন। আগামী ৯ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT