সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বোরকা পরা দেখলেই ‘মেয়েদের কাপড় উল্টাইয়া পিটিয়ে চামড়া উঠায়ে ফেলবে ◈ আগামীকাল থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ◈ প্রধানমন্ত্রীর সাহসিকতার কারণেই স্বপ্নের “পদ্মা সেতু” নির্মাণ সম্ভব হয়েছে -রাষ্ট্রদূত মোশাররফ ◈ ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৩২ ডেঙ্গুরোগী ◈ ফরিদপুরের যাত্রীদের ভেঙে ভেঙে পদ্মা সেতু পার হতে হবে ◈ বেলারুশ নিয়ে বড় ঘোষণা দিলেন পুতিন ◈ কাতারের সাবেক প্রধানমন্ত্রীর কাছ থেকে স্যুটকেট ভর্তি ইউরো নিয়েছেন প্রিন্স চার্লস ◈ যাত্রীশূন্য শিমুলিয়া ঘাট, চলেনি কোনো ফেরি ◈ দক্ষিণ আফ্রিকার নাইটক্লাবে ২২ তরুণ-তরুণীর ‘রহস্যময়’ মৃত্যু ◈ পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক গ্রেফতার

বিশ্বসেরা ১০ সিনেমার তালিকার শীর্ষে থ্রি আর

প্রকাশিত : 11:24 AM, 18 June 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চলতি বছরের বিশ্বসেরা ১০ সিনেমার তালিকার শীর্ষে জায়গা করে নিয়েছে ভারতের দক্ষিণী সিনেমা থ্রি আর। মার্কিন একটি পত্রিকার সমীক্ষায় হলিউডের সাড়া জাগানো সিনেমাগুলোকে পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছে থ্রি আর।

সিনেমাটি দু’জন তেলেগু স্বাধীনতা সংগ্রামী রাজু এবং ভিমের গল্প নিয়ে নির্মিত। প্রায় ৪০০ কোটি রুপি খরচ করে সিনেমাটি নির্মাণ করেছিলেন এস এস রাজা মৌলি। সিনেমায় দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর এবং রামচরণের জুটি মুক্তির আগেই ভারতজুড়ে ব্যাপক সাড়া ফেলেছিল। দক্ষিণী দুই তারকা ছাড়াও এতে অভিনয় করেছেন বলিউড তারকা অজয় দেবগণ ও আলিয়া ভাট।

ভারতীয় গণমাধ্যমে প্রচারিত খবর অনুযায়ী, সিনেমাটির হিন্দি ভার্সনের অগ্রিম টিকিটের বুকিং ছাড়িয়েছিল আট কোটি রুপি। কোনো কোনো শহরে এ সিনেমার একটি টিকিটের দাম ছিল ২ হাজার ১০০ রুপি। থ্রি আর মুক্তি পাওয়ার পর মুখ থুবড়ে পড়েছিল বলিউডের বেশ কিছু ছবির ব্যবসা।

মার্কিন পত্রিকার সমীক্ষা অনুযায়ী, থ্রি আরের পরে বিশ্বসেরা ১০টি সিনেমার তালিকায় রয়েছে- দ্য ব্যাটম্যান (The Batman), দ্য ফলআউট (The Fall Out), এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স (Everything, Everywhere All at Once), চা চা রিয়েল স্মুথ ( Cha Cha Real Smooth), দ্য নর্থম্যান (The Northman), কিমি (Kimi), মাস্টার (Master), টার্নিং রেড (Turning Red)

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT