শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিদ্যুৎ ও জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী হতে হবে এসপি খাইরুল আলম

প্রকাশিত : 05:02 PM, 23 July 2022 Saturday

মীর নাছের আহম্মেদ ইমরান

বিদ্যুৎ ও জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী করণের লক্ষে অদ্য ২৩/০৭/২০২২ তারিখ দুপুর ০১.০০ টায় কুষ্টিয়ার ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী জনাব অনুপম চক্রবর্তীসহ সহকারী প্রকৌশলী জনাব মোঃ দিদারুল আলম এবং পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জনাব এস এম নাসির উদ্দীনসহ এজিএম প্রকৌঃ মোঃ জসীম উদ্দীনের সমন্বয়ে ১ টি প্রতিনিধি দল কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়ে আসে। জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া ওজোপাডিকো এবং পল্লী বিদ্যুৎ সমিতি’র কর্মকর্তাদের নিজ অফিস ভবনসহ ব্যারাক এবং পুলিশ লাইন্সের অন্যান্য অফিস ভবন ঘুরে দেখান। কুষ্টিয়া ওজোপাডিকো এবং পল্লী বিদ্যুৎ সমিতি’র কর্মকর্তাগণ কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়সহ পুলিশ লাইন্সের অন্যান্য অফিস ভবনে বিদ্যুৎ ব্যবহার সাশ্রয়ে বাতি ও এসি‘র সর্বোচ্চ কম ব্যবহারে সন্তোষ প্রকাশ করেন।
এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের জন্য আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম বহুগুণ বেড়ে যাওয়ায় বিদ্যুৎ উৎপাদন খরচও বহু গুন বেড়ে গেছে। এ কারণে আমাদের পুলিশ সদস্যদের বিদ্যুৎ ও জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী হতে হবে। অফিস ও ব্যারাক ভবনে অকারণে যেন একটা ফ্যান বা লাইট না জ্বলে সেটা নিশ্চিত করার জন্য পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম জেলা পুলিশ, কুষ্টিয়ার সকল ইউনিট ইনচার্জদের নির্দেশ প্রদান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), জনাব মোঃ নাসির উদ্দিন, ওসি ডিবি, জনাব মোঃ আনিসুল ইসলাম, ইনচার্জ (CCIU), জনাব মোঃ ফয়সাল হোসেন, ডিআইও – ১, জনাব মোঃ শহীদুজ্জামান, আরওআই, রির্জাভ অফিস, জনাব মোঃ হাফিজুর রহমান, ইনচার্জ, অপরাধ শাখা, জনাব মোঃ শাহাদৎ হোসেন, ওসি ওয়াচ, ডিএসবি, জনাব মোঃ আজিবর রহমান, আরআই, পুলিশ লাইন্স সহ জেলা পুলিশের সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সগণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT