সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

‘প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে নাশকতা হলে নস্যাৎ করা হবে

প্রকাশিত : 05:47 PM, 22 June 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা ঘিরে সব ধরনের নাশকতাসহ যে কোনো উদ্ভূত পরিস্থিতি মোকাবিলার কথা জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

বুধবার (২২ জুন) দুপুরে মাদারীপুরের শিবচরে বাংলাবাজার এলাকায় প্রধানমন্ত্রীর সভাস্থল পরিদর্শন শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

র‌্যাব মহাপরিচালক বলেন, সমাবেশস্থল ও গুরুত্বপূর্ণ স্থানে স্যুইপিং পরিচালনার পাশাপাশি র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট যে কোনো উদ্ভূত পরিস্থিতির জন্য সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। এছাড়া র‌্যাব উইংয়ের হেলিকপ্টার সব সময় প্রস্তুত রাখা হয়েছে। সেতুর দুই প্রান্তে প্রবেশ স্থান ও অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানে র‌্যাবের চেকপোস্টের মাধ্যমে আগত যানবাহন ও সন্দেহভাজন ব্যক্তিদের তল্লাশি করা হবে।

তিনি বলেন, গোয়েন্দা তথ্য, সাইবার মনিটরিংসহ অন্য তথ্য বিশ্লেষণ করে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে কোনো ধরনের হামলা ও নাশকতার সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবুও গোয়েন্দা তৎপরতা ও সাইবার মনিটরিং বৃদ্ধির মাধ্যমে জঙ্গিদের যে কোনো পরিকল্পনা নস্যাৎ করা হবে।

এসময় র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT