সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

প্রথমবারে মতো ফারুকীর পরিচালনায় ডিপজল

প্রকাশিত : 12:09 AM, 5 September 2022 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তার পরিচালনায় প্রথমবারের মতো কাজ করলেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তবে সিনেমা বা ওটিটির কাজ নয়। তাকে দেখা যাবে ফারুকীর একটি নতুন বিজ্ঞাপনে।

তিনি বলেন, তিনি (ডিপজল) এককথায় অসাধারণ মানুষ। এই প্রথম তার সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করলাম। খুব ভালো কাজ করেছেন। বিজ্ঞাপনটি শিগগির বিভিন্ন টিভিতে দেখা যাবে।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর তেজগাঁওয়ের বিজি প্রেসের মাঠে বিজ্ঞাপনটির শুটিং করেন ডিপজল। তার সহশিল্পী ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির।

এদিকে কয়েকদিন আগে মোস্তফা সরয়ার ফারুকী দেশের এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানিকে নিয়ে বিজ্ঞাপন তৈরি করেন। তার সঙ্গে সহশিল্পী হিসেবে ছিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র জনপ্রিয় কাবিলা চরিত্রে অভিনয় করা জিয়াউল হক পলাশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT