সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পুরুষের যে গুণ দেখে প্রেমে পড়েন নারী

প্রকাশিত : 10:56 AM, 17 September 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কে কখন কার প্রেমে পড়বেন তা কেউই বুঝতে পারেন না আগে থেকে! কারও সৌন্দর্য দেখে হয়তো কেউ পছন্দ করতেই পারেন।

তবে ভালোবাসা গড়ে উঠতে সুন্দর ওই মানুষটির ভেতরের গুণগুলোও কিন্তু বিশেষভাবে অবদান রাখে। শুধু চেহারা সুন্দর হলেই হবে না, বরং একজনের গুণ বিশেষ জরুরি সম্পর্ক টিকিয়ে রাখতে।

একজন পুরুষও যেমন তার জীবনসঙ্গীর মধ্যে বিশেষ কিছু গুণ আশা করেন, ঠিক তেমনই একজন নারীও কিন্তু কয়েকটি গুণ দেখেই পুরুষের প্রেমে পড়েন। চলুন তবে জেনে নেওয়া যাক নারীরা ঠিক কোন গুণগুলো দেখে প্রেমে পড়েন পুরুষের-

আত্মবিশ্বাসী

আত্মবিশ্বাসী পুরুষকে পছন্দ করেন নারীরা। আসলে এ ধরনের পুরুষরা অন্যকে অনেকটা সুরক্ষা দিতে পারেন। এক্ষেত্রে সুরক্ষা মানসিকও হতে পারে।

হাসি-খুশি

সবাই চায় তার জীবনসঙ্গী যেন হাসি-খুশি হন। এ প্রকৃতির মানুষ অনেক বেশি সার্থক হন। বিভিন্ন গবেষণায় দেখা গেছে, হাসলে মানুষের চেহারা আরও আকর্ষণীয় হয়ে ওঠে।

ভালো ফিটনেস

ফিট থাকা পুরুষরা অনেক বেশি আত্মবিশ্বাসী ও শক্তিশালী হন। এ কারণে এমন পুরুষদের প্রতি মুগ্ধ হন নারীরা। এমনকি পেশিবহুল পুরুষের সঙ্গে থাকলে নারীরা আরও নিরাপত্তা বোধ করেন।

যত্নবান

একজন নারীর প্রতি তার জীবনসঙ্গী কতটা যত্নবান তাও কিন্তু বিবেচ্য বিষয়। বেশ কিছু গবেষণায় বলা হয়েছে, জীবনসঙ্গীর মধ্যে নারীরা তার বাবার ছাঁয়া খোঁজেন।

বাবা নিজের মেয়েকে যেমন যত্নে রাখেন, ঠিক তেমনটাই যেন হন তার জীবনসঙ্গী এমনটিই আশা করেন নারীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT