সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে মা ও শিশু পূনর্বাসন কেন্দ্রের বৃদ্ধ মা’দের মাঝে মৌসুমি ফল ও ঔষধ বিতরণ

প্রকাশিত : 07:12 PM, 23 June 2022 Thursday

মোঃ রাকিবুল ইসলাম

বৃহস্পতিবার (২৩ জুন ২০২২) বিকাল সাড়ে ৪ টায় পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক), কুষ্টিয়ার উদ্যোগে কুষ্টিয়া সদর থানাধীন পূর্বমজমপুর এলাকায় উদয় সমাজ উন্নয়ন সংস্থার ‘মা ও শিশু পূনর্বাসন কেন্দ্রে’র বৃদ্ধ মা’দের মাঝে মৌসুমি ফল ও ঔষধ বিতরণ করা হয়।

জনাব দিলরুবা আলম, সভানেত্রী, পুনাক কুষ্টিয়া, (সহধর্মিণী, পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম) প্রধান অতিথি হিসেবে এ মহতি কার্যক্রমে অংশ গ্রহণ করেন।

পরিবার থেকে বিতাড়িত অবহেলিত অসহায় মা’দের মাঝে কুষ্টিয়া পুনাক সভানেত্রী নিজেই মমতার সহায়তা হিসেবে মৌসুমি ফল নিয়ে হাজির হন এবং আপন ভেবে বৃদ্ধ মহিলাদের কাছে টেনে নিয়ে মানবতার হাত বাড়িয়ে দিলেন। পুনাক সভানেত্রী পূনর্বাসন কেন্দ্রের সকলের সাথে মতবিনিময়ের সময় এই সকল পরিবার থেকে বিচ্ছিন্ন মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রে বসবাসকারী গরীব, অসহায় ও দুস্থ মহিলাদের খাদ্যসামগ্রী, বাসস্থান ও চিকিৎসা সেবাসহ বিভিন্ন সমস্যার কথা জানতে পারেন এবং তাদের পাশে থেকে সেবা করার প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সময় কুষ্টিয়া পুনাক সভানেত্রী বলেন, আমদের যাদের সাহায্য করার সক্ষমতা আছে, তারা সকলেই যদি সাহায্যের হাতে বাড়িয়ে এগিয়ে আসেন, তাহলে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে পুনর্বাসন কেন্দ্রে থাকা মা’রা আরো বেশী ভালো থাকবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা, সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ (সহধর্মিণী, সদ্য পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান), আনিতা আশরাফী দিবা, দপ্তর সম্পাদকা (সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ মোঃ রাজিবুল ইসলাম) ও পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT