সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পদ্মা সেতু দিয়ে ৩ ঘণ্টায় বরিশাল ৫ ঘণ্টায় কুয়াকাটা ◈ রানীশংকৈল কুলিক নদী থেকে এক ব‍্যাক্তির লাস উদ্ধার ◈ সিরাজগঞ্জে উল্লাপাড়ায় পুত্রবধূকে ধর্ষন চেষ্টার অভিযোগ শশুরের বিরুদ্ধে ◈ প্যারিস মঞ্চে জেমস‘র সুরে এক টুকরো বাংলাদেশ ◈ বোরকা পরা দেখলেই ‘মেয়েদের কাপড় উল্টাইয়া পিটিয়ে চামড়া উঠায়ে ফেলবে ◈ আগামীকাল থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ◈ প্রধানমন্ত্রীর সাহসিকতার কারণেই স্বপ্নের “পদ্মা সেতু” নির্মাণ সম্ভব হয়েছে -রাষ্ট্রদূত মোশাররফ ◈ ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৩২ ডেঙ্গুরোগী ◈ ফরিদপুরের যাত্রীদের ভেঙে ভেঙে পদ্মা সেতু পার হতে হবে ◈ বেলারুশ নিয়ে বড় ঘোষণা দিলেন পুতিন

পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ায় প্রবাসী স্বামীর আত্নহত্যা

প্রকাশিত : 04:41 PM, 22 June 2022 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালী প্রতিনিধি-
গিয়াস উদ্দিন রনিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ায় এক প্রবাসী স্বামী আত্নহত্যা করেছে।

নিহত বাহার উল্যাহ (৩৯) উপজেলার নাটেশ্বর ইউনিয়নের পশ্চিম নাটেশ্বর গ্রামের আলী আজম মাস্টার বাড়ির আব্দুল মান্নানের ছেলে।

বুধবার (২২ জুন) দুপুর ১টার দিকে উপজেলার পশ্চিম নাটেশ্বর গ্রামের নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে এ প্রবাসী আত্নহত্যা করে।

বিষয়টি নিশ্চিত করেন সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ। তিনি বলেন, গত ১০ দিন আগে বাহার উল্যাহ দক্ষিণ আফ্রিকা থেকে দেশে আসে। আজ তাঁর স্ত্রী পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে,এমন খবরে স্ত্রীর উপর অভিমান করে স্বামী নিজ শয়ন কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে পরিবারের অন্য সদস্যদের অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

ওসি আরো জানায়,খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT