শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পদন্নোতি প্রাপ্ত বাংলাদেশ সরকারের উপসচিব মৃনাল কান্তি কে প্রত্যয় যুব সংঘের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত : 12:39 AM, 19 July 2022 Tuesday

দেওয়ান মনতাজ ইমরান

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে পদন্নোতি পাওয়ায় স্থানীয় সরকার কুষ্টিয়ার উপ পরিচালক মৃণাল কান্তি দে কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়ার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় যুব সংঘের নেতৃবৃন্দ। গতকাল ১৮ ই জুলাই সোমবার বিকালে কুষ্টিয়া জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের কার্যালয়ে উপস্থিত হয়ে তাকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এতে প্রত্যয় যুব সংঘের সভাপতি ও ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক এস.এম সুমনের নেতৃত্বে উপস্থিত প্রত্যয় যুব সংঘের সিনিয়র সহ-সভাপতি সাবেক মহিলা কাউন্সিলর শাহনাজ সুলতানা বনি, দৈনিক গনঅধিকার পত্রিকার সম্পাদক মীর নাছের আহম্মেদ ইমরান, বার্তা সম্পাদক দেওয়ান মনতাজ ইমরান, ক্রাইম রিপোর্টার রাকিবুল ইসলাম, প্রত্যয় যুব সংঘের সদস্য জুবায়ের জোয়ার্দ্দার, তৌহিদুল ইসলাম তারেক, ইশতিয়াক আহমেদ, জেডএম সায়াদ সহ অন্যান্যরা। প্রত্যয় যুব সংঘের সভাপতি এস এম সুমন বলেন তিনি একজন আন্তরিকবান বিনয়ী মানুষ। তিনি অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT