শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নোয়াখালীতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে জামাতের বিক্ষোভ মিছিল

প্রকাশিত : 03:09 PM, 30 July 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গিয়াস উদ্দিন রনিঃ

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামী।

শনিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে মাইজদী পৌর বাজারে সীমাহীন দুর্নীতি, অব্যবস্থাপনা ও অপরিণামদর্শী সিন্ধান্তের ফলে বিদ্যুৎ খাতে মহাবিপর্যয়ের প্রতিবাদে এ কর্মসূচি পালন করে নোয়াখালী পৌরসভা জামায়াত।

বিক্ষোভ মিছিলটি মাইজদী শহরের ফকিরপুল জামে মসজিদের সামনে থেকে শুরু হয়ে সোনাপুর-চৌমুহনী প্রধান সড়ক দিয়ে পৌরবাজার এলাকায় গিয়ে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী শহর জামায়াতে ইসলামীর সহ-সেক্রেটারি শেখ সাহাব উদ্দিন ও রাশেদ বিল্লাহ আলমগীর এবং শহর জামায়াতে ইসলামীর নেতৃত্বস্থানীয় নেতা অ্যাডভোকেট তাজুল ইসলাম প্রমূখ।

বিক্ষোভ মিছিলে বিক্ষোভকারীরা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান এবং বিক্ষোভ মিছিল শেষে পৌরবাজার এলাকায় সংক্ষিপ্ত বক্তব্য দেয়। এসময় তারা বলেন, এ সরকারকে দুর্নীতির দায়ে এখনই পদত্যাগ করা উচিত। আল্লাহর আইন সরকারের শাসন কার্যে প্রতিষ্ঠার মাধ্যমে জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব।

এ বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, বিষয়টি আমাদের নলেজে নেই। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মিছিলের বিষয়ে তিনি কিছু শুনেননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT