শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নাটোরে দুই মেম্বার পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৭

প্রকাশিত : 10:12 AM, 26 July 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আগামী ২৭ জুলাই নাটোরের ছাতনী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপনির্বাচন কে কেন্দ্র করে দুই মেম্বার পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দু’পক্ষের অন্তত ৭ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার(২৪ জুলাই) রাত ১১টার দিকে সদর উপজেলার ছাতনী বটতলায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন-হেলাল মন্ডল (৫৫), ইমরান মন্ডল (৩৫), সাইদুল সোনার (৪৮), রাহুল (১৮), রবিউল (২৮), আসিক (২২), সাইদুল (৪০)। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ১১ টার দিকে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের কেশবপুর বটতলায় দুুুই মেম্বার পদপ্রার্থী নুর ইসলাম বাবুর কর্মীদের সঙ্গে বিপ্লল কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।

এ ঘটনায় দুই মেম্বার পদপ্রার্থীর অন্তত ৭ জন কর্মী আহত হন।আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উল্লেখ্যঃ স্থানীয় মেম্বার মহসিন আলীর মৃত্যুতে এই ১নং ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT