শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশে ফিরে প্রবাসীর রুমমেটের স্ত্রীকে ধর্ষণ

প্রকাশিত : 12:23 AM, 6 August 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সবুজ পাঠান (২৪) নামের এক তরুণের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি দেশে এসে প্রবাসে থাকা রুমমেট বন্ধুর স্ত্রীকে (২৪) ধর্ষণ করেছেন।
শুক্রবার (৫ আগস্ট) সকালে ওই নারী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করেছেন।

অভিযুক্ত সবুজ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের ছবেদ পাঠানের ছেলে। তিনি সৌদি আরব থাকতেন।

ভুক্তভোগী নারীর অভিযোগ, সবুজ পাঠান বিদেশ থেকে দেশে এসে গত ২০ জুলাই রাতে তার বাড়িতে আসেন। সাড়ে ১০টার দিকে তাকে ধর্ষণ করেন। পরে তার চিৎকার শুনে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে এলে সবুজ পালিয়ে যান। পরে স্বামীসহ পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে রাজবাড়ী থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আতিয়ার রহমান জানান, ওই নারীর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT