শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ডনের গানে নাচবেন অপু বিশ্বাস

প্রকাশিত : 08:06 AM, 31 July 2022 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

‘মিস্টার ঢাকা বডি বিল্ডিং প্রতিযোগিতা’সমাপনী আয়োজনে মঞ্চে নাচবেন অপু বিশ্বাস। গান গাইবেন কণ্ঠশিল্পী ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। তার গানেই কোমর দোলাবেন অপু বিশ্বাস। এক মেইল বার্তায় জানানো হয় শনিবার থেকে শুরু হওয়া ‘মিস্টার ঢাকা বডি বিল্ডিং প্রতিযোগিতা’শেষ হবে ৩১ জুলাই। এই আয়োজনের সমাপনী দিন বিকেলে পুরস্কার বিতরণীর আসরে সংস্কৃতিক অনুষ্ঠানও হবে। জাতীয় ক্রীড়া পরিষদ ভবনের শহীদ ক্যাপ্টেন শেখ কামাল অডিটরিয়ামে বিকাল ৩টায় হবে এই আয়োজন।

সেখানেই গাইবেন ডন আর নাচবেন অপু বিশ্বাস। তিন দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় ৪৫০ জন প্রতিযোগী তিনটি ইভেন্টের মোট ১১ ক্যাটাগরিতে অংশ নিবেন। আজ ম্যান ফিজিক ইভেন্টের প্রতিযোগীদের ওজন নেওয়া হলেও আগামীকাল সকাল সাড়ে ১১টায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হবে। মিস্টার ঢাকা বডি বিল্ডিং প্রতিযোগিতায় এবার ১৫০টি ক্লাব/সংস্থা/সার্ভিসেস দল অংশ নিচ্ছে।

১১টি ক্যাটাগরিতে সেরা ১১ জন সেরা খেলোয়াড়কে সমান সংখ্যক ১০ হাজার করে অর্থ পুরস্কার ছাড়াও মেডেল এবং স্ট্যাচু দিয়ে সম্মানিত করা হবে। আর প্রতিযোগিতায় যিনি সেরাদের সেরা নির্বাচিত হবেন তার জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার ওয়ালটনের পক্ষ থেকে একটি ফ্রিজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT