সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ছেলে সাথে ঝগড়া, মায়ের আত্মহত্যা

প্রকাশিত : 12:19 AM, 16 June 2022 Thursday

দেওয়ান মনতাজ ইমরান

কুষ্টিয়ার কুমারখালীতে ছেলের সাথে ঝগড়া করে ট্রেনের নিচে ঝাপ দিয়ে নয়নতারা (৫০) নামের এক মা আত্মহত্যা করেছেন।

বুধবার দুপুরে কুষ্টিয়া-রাজবাড়ী রেলওয়ে সড়কের কুমারখালীর নন্দনালপুর ইউনিয়নের মনোহরপুর কালুমোড় রেললাইনের ওপর থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নয়নতারা মনোহরপুর এলাকার কৃষক মতিন শেখের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে ছেলে লালন ও তার বউয়ের সাথে পারিবারিক কলহ চলছিল নয়নতারার। এর জেরে অভিমানে বেলা সাড়ে ১১টার দিকে নিজ বাড়ি থেকে বের হন নয়নতারা। পরে দুপুরের দিকে কুষ্টিয়া-রাজবাড়ি রেলওয়ে সড়কের কুমারখালীর কালুমোড় এলাকায় চলন্ত ট্রেনের সামনে রেললাইনের ওপর শুয়ে পড়েন। এতে তার শরীর দ্বিখণ্ডিত হয়ে যায় ও ঘটনাস্থলে মারা যান তিনি।

নয়নতারার ভাই আব্দুর রাজ্জাক বলেন, ছেলে আর বউমার সাথে কয়েকদিন ধরে ঝগড়া চলছিল। এ নিয়েই হয়তো অভিমানে ট্রেনে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে।

পোড়াদহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজেল আলী জানান, খবর পেয়ে এক নারীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT