সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

চাঞ্চল্যকর সুজিত হত্যার মূল হোতাসহ গ্রেফতার ৩ জন

প্রকাশিত : 04:58 PM, 23 June 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নরসিংদী প্রতিনিধি :
মেজবাহ উদ্দিন ভূঁইয়াঃ

নরসিংদীতে চাঞ্চল্যকর সুজিত সুত্রধর হত্যার মূল হোতাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য বুধবার অনুমান রাতে নরসিংদী সদরের হাজীপুর কাঠ বাজারে “সুজন টিম্বার ট্রের্ডাস এন্ড ফার্নিচার মার্ট” নামীয় দোকানে চাঞ্চল্যকর হত্যা কান্ড ঘটে।

২৩ জুন বৃহস্পতিবার এ সংক্রান্ত এক প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম জানান, এক সপ্তাহ আগে দোকানে কর্মরত বার্নিশ মিস্ত্রী-মাসুম এর সাথে ছেলে সুজন সূত্রধর (৩০) এর কথা কাটাকাটি হয়। সুজন সূত্রধর বার্নিশ মিস্ত্রি মাসুমকে থাপ্পর মারে। এই ঘটনার ব্যাপারে বার্নিশ মিস্ত্রি মাসুম দোকানের মালিকের নিকট বিচার চান।

দোকানের মালিক সুজিত সূত্রধর মাসুম-কে আশস্ত করে বিষয়টি মিমাংসা করিয়া দিবে। পরবর্তী ঘটনাক্রমে ২২ জুন বুধবার সন্ধ্যার পর সুজিত সূত্রধরের দোকানে বসে ঘটনার বিষয়ে মিমাংসা করার কথা ছিল। পূর্বের কথা অনুযায়ী ভিকটিম সুজিত সূত্রধর ও তাহার ছেলে সুজন সূত্রধর এদিন অনুমান ৭.৪৫ ঘটিকার সময় “সুজন টিম্বার ট্রের্ডাস এন্ড ফার্নিচার মার্ট দোকানে অবস্থান করছিল। তখন মাসুম এর নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১২ জন আসামী “সুজন টিম্বার ট্রের্ডাস এন্ড ফার্নিচার মার্ট দোকানে প্রবেশ করে অতর্কিত হামলা করিয়া ভিকটিম সুজিত সূত্রধরকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের জখম করে।

এসময় ছেলে সুজন সূত্রধরকেও এলোপাথারী মারপিট করপ জখম করে। দোকানে থাকা এক কর্মচারী দিনা (৫৫)-কে মারপিট করিয়া গুরুতর আঘাত করে আসামীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাদেরকে হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার সূজিতকে মৃত ঘোষনা করেন।

তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনার পর পরই ঘটনার সাথে জড়িত মূল আসামী মাসুম (২৬), পিতা-হযরত আলী, শিমুল মাহমুদ (২২), পিতা-ফজলুর রহমান, সোহাগ মিয়া(২৩), পিতা-রহিম মিয়াকে আটক করা হয়। পুলিশ সুত্র আরো জানান, ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছুরি ও রক্তমাখা কাঠ উদ্ধার করা হয়। বাদীর অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT