শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

খোকসা সংযোগ সেতু স্থাপনার জন্য পরিদর্শন

প্রকাশিত : 12:12 AM, 1 July 2022 Friday

দেওয়ান মনতাজ ইমরান

মাননীয় প্রধান বিচারপতি জনাব হাসান ফয়েজ সিদ্দিকী এর সৌজন্যে প্রস্তাবনায় মাননীয় এম পি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর ডিও প্রদানের মাধ্যমে ও
গণভবনের মহা পরিচালক আল মামুন মোরশেদ জয় ভায়ের মেইনটেনস এর সহযোগিতায় ওসমানপুর সংযোগ সেতুর বাস্তবায়নের ফাইনাল রিপোর্ট প্রদানের জন্য ঢাকা থেকে স্পেশাল টিম আজ খোকসা গড়াই সেতুর স্হান পরিদর্শন করলেন ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদিদন খান সহ সবার সাথে প্রাথমিক আলোচনার মাধ্যমে মাননীয় প্রধান বিচারপতির বাবা আমার চাচা মরহুম

“””আবদুল_গফুর_মোল্লা_সংযোগ_সেতু”” নাম করনের প্রস্তাবনাও দেওয়া হয়েছে ।আজকের পরিদর্শন টিমের সাথে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি জনাব বাবুল আক্তার সহ ওসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওহিদুল ইসলাম ডব্লিউ, জহুরুল মেম্বার ও আরো অনেকে ।

মরহুম আবদুল গফুর মোল্লা ছিলেন একজন সব্যসাচী ব্যাক্তিত্ব।খোকসা থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা কালীন ১ নং সদস্য,পরবর্তীতে প্রতিষ্ঠাতা কালীন সভাপতি আব্দুল মজিদ বিশ্বাসের স্থলাভিষিক্ত হয়ে যোগ্যতার সহিত খোকসা থানা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন কুষ্টিয়ার মুক্তিযোদ্ধা ভিত্তিক ইতিহাস গ্রন্থে গেরিলা কমান্ডার এম এ হান্নান রচিত #কুষ্টিয়ায়_মুক্তিযোদ্ধা বইতে মরহুম আবদুল গফুর মোল্লা সম্পর্কে বলা হয়েছে।

যে,, ৭১ এর মুক্তিযোদ্ধা কালীন সময়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মাস্টার মুক্তিযোদ্ধার ইন্ডিয়া ক্যাম্পে দায়িত্ব পালন সময়ে মরহুম আবদুল গফুর মোল্লা সমস্ত খোকসার মুক্তিযোদ্ধাদের সুসংগঠিত করেন ।
তৎকালীন ইউনিয়নের প্রথম প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।খুব শীঘ্রই সেতুর ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হবে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT