সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ প্যারিস মঞ্চে জেমস‘র সুরে এক টুকরো বাংলাদেশ ◈ বোরকা পরা দেখলেই ‘মেয়েদের কাপড় উল্টাইয়া পিটিয়ে চামড়া উঠায়ে ফেলবে ◈ আগামীকাল থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ◈ প্রধানমন্ত্রীর সাহসিকতার কারণেই স্বপ্নের “পদ্মা সেতু” নির্মাণ সম্ভব হয়েছে -রাষ্ট্রদূত মোশাররফ ◈ ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৩২ ডেঙ্গুরোগী ◈ ফরিদপুরের যাত্রীদের ভেঙে ভেঙে পদ্মা সেতু পার হতে হবে ◈ বেলারুশ নিয়ে বড় ঘোষণা দিলেন পুতিন ◈ কাতারের সাবেক প্রধানমন্ত্রীর কাছ থেকে স্যুটকেট ভর্তি ইউরো নিয়েছেন প্রিন্স চার্লস ◈ যাত্রীশূন্য শিমুলিয়া ঘাট, চলেনি কোনো ফেরি ◈ দক্ষিণ আফ্রিকার নাইটক্লাবে ২২ তরুণ-তরুণীর ‘রহস্যময়’ মৃত্যু

খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে

প্রকাশিত : 11:58 AM, 23 June 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন অনেকটা উন্নতির দিকে। তাঁর অবস্থার আরেকটু উন্নতি ঘটলে আগামী সপ্তাহে বাসায় আনা হতে পারে। খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের এক চিকিৎসক জানান, বুধবার খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানার জন্য বেশ কিছু পরীক্ষা করানো হয়। এর মধ্যে এন্ডোসকপি, আল্ট্রাসাউন্ড, ইকোকার্ডিওগ্রাম ছাড়া আরও বেশ কিছু পরীক্ষা করানো হয়।

এসব পরীক্ষার ফলাফল পর্যবেক্ষণে সন্ধ্যায় মেডিকেল বোর্ডের সভা হয়। এতে বোর্ডপ্রধান ডা. শাহাবুদ্দিন তালুকদার, ডা. জাফর ইকবাল, ডা. শামস মনোয়ার, ডা. শাহরিয়ার, ডা. আমিনসহ খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এজেডএম জাহিদ, ডা. এফএম সিদ্দিকী এবং ডা. আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন। সূত্র জানায়, মেডিকেল বোর্ডের সভায় খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থা, তাঁর পরীক্ষার ফলাফল নিয়ে বিশদ আলোচনা করেন চিকিৎসকরা।

এতে তাঁরা অনেকটা সন্তুষ্ট। এ অবস্থা বজায় থাকলে এবং তাঁর অবস্থার উন্নতি ঘটলে আগামী সপ্তাহে তাঁকে বাসায় নেওয়া সম্ভব হবে বলে মনে করছেন চিকিৎসকরা। গত ১০ জুন খালেদা জিয়া মাইল্ড হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে এনজিওগ্রাম পরীক্ষায় তিনটা ব্লক পাওয়া যায়। এনজিওগ্রামের সঙ্গে সঙ্গে স্টেন্টিং করা হয়েছে। সিসিইউতে কার্ডিওলজিস্টদের নিবিড় পর্যবেক্ষণে রাখার পর তাঁকে ১৫ জুন কেবিনে স্থানান্তর করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT