শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ক্যাটরিনাকে হত্যার হুমকি, থানায় মামলা:সালমান খানের বিরুদ্ধে

প্রকাশিত : 11:44 AM, 26 July 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সালমান খানের পর এবার ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। এতে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলিউডের এ তারকা দম্পতি।

আতঙ্কে ক্যাটরিনা ও ভিকি মুম্বাই পুলিশের দ্বারস্থ হয়েছেন। সান্তাক্রুজ থানায় এ ঘটনায় মামলাও করেছেন তারা। পুলিশ মামলার তদন্তে নেমে হুমকি দেওয়া যুবককে চিহ্নিত করে গ্রেফতার করেছে। তবে তার নাম-পরিচয় এখনো জানা যায়নি।

ক্যাটরিনা ও ভিকির অভিযোগ, নাম-পরিচয় গোপন রেখে এক ব্যক্তি ক্যাটরিনাকে ইনস্টাগ্রামে পর্যবেক্ষণ করছিলেন। তিনিই এ দম্পতিকে প্রাণনাশের হুমকি দিয়েছেন।

ঠিক কী ধরনের হুমকি দেওয়া হয়েছে, তা জানা না গেলেও ভিকি-ক্যাটের জীবনে যে তা প্রভাব ফেলেছে সেটা স্পষ্ট।

সম্প্রতি জন্মদিন উদযাপনে সপরিবারে মালদ্বীপ যান ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সেখানে গিয়েও তাদের ভয় তাড়া করে ফিরছিল বলে জানিয়েছেন এ দম্পতির ঘনিষ্ঠসূত্র।

এদিকে, হত্যার হুমকি পাওয়ার পর আতঙ্কে কিছুদিন আগে নিজের কাছে পিস্তল রাখার অনুমতি চেয়েছেন সালমান খান। সেই একই ভয় এখন ছায়া ফেললো ভিকি-ক্যাটের জীবনেও।

পঞ্জাবের গায়ক সিধু মুসে ওয়ালা হত্যাকাণ্ডের পর একের পর এক হুমকি পাচ্ছেন বলিউড তারকারা। সার্বিক বিষয় খতিয়ে দেখছে ভারতের আইনশৃঙ্খলা বাহিনী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT