সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কাতার বিশ্বকাপে দর্শনার্থীদের চার দেশ ফ্রি ভ্রমণের সুযোগ

প্রকাশিত : 08:38 AM, 19 September 2022 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কাতারে ফিফা বিশ্বকাপ নিয়ে চলমান উৎসব আমেজের মধ্যে আনন্দের বার্তা দিয়েছে কাতার সরকার। বিশ্বকাপের টিকিটপ্রাপ্ত বা হায়া কার্ডধারী ব্যক্তি তার পছন্দের আরও তিনজনকে কাতারে নিয়ে আসতে পারবেন। এছাড়া কাতারের প্রতিবেশী আরও চারটি দেশের মাল্টিপল প্রবেশের ভিসা পাবেন তারা।

কাতারে ফিফা বিশ্বকাপে আরও বাড়তি আনন্দের মাত্রা বৃদ্ধি করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে আনন্দের বার্তা দিয়েছে দেশটির সরকার। ২০২২ ফিফা বিশ্বকাপের টিকিট বা হায়া কার্ডধারী প্রাপ্তরা তার বন্ধু বা আত্মীয়স্বজন তিনজনকে কাতারে নিয়ে আসতে পারবেন যারা বিশ্বকাপের টিকিট পাননি। তবে তারা মাঠে বসে খেলা দেখা ছাড়া ফিফার অন্যান্য আনন্দ উৎসবে অংশ নিতে পারবেন।

কাতার সরকারের ডেলিভারি অ্যান্ড লিগ্যাসি সংক্রান্ত সুপ্রিম কমিটির মহাপরিচালক ইঞ্জিনিয়ার ইয়াসির আল-জামাল এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন। এমন খবরে প্রবাসী বাংলাদেশিরা আনন্দ প্রকাশ করেন।

এদিকে বিশ্বকাপ উপলক্ষে হায়া কার্ডধারীরা সৌদি আরব, দুবাই, জর্ডান ও ওমানের মাল্টিপল ফ্রি এন্ট্রি ভিসা পাবেন বলে ঘোষণা দিয়েছে দেশগুলোর সরকার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT