শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

এক লাইনে মুখোমুখি ২ ট্রেন

প্রকাশিত : 10:17 AM, 2 August 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে এক লাইনে দুটি ট্রেন মুখোমুখি হওয়ার ঘটনা ঘটেছে। এরমধ্যে একটি ট্রেন দাঁড়িয়ে ছিল। আর অপর ট্রেনটির গতি কম ছিল। ফলে নিরাপদ দূরত্বেই ট্রেনটি থেমে যেতে পেরেছে। সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলওয়ে রুটে পবা উপজেলার শিতলাই স্টেশনে ঘটনাটি ঘটে। জানা গেছে, সোমবার সকালে পাবনার ঈশ্বরদী থেকে কমিউটার ট্রেনটি রহনপুর যাচ্ছিল। ১ নম্বর লাইনে ট্রেনটি স্টেশনেই দাঁড়িয়ে ছিল। তখন একই লাইনে রহনপুর থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস ঢুকে পড়ে। গতি কম থাকায় ট্রেনটি নিরাপদ দূরত্বে থেমে যায়। পরে ২ নম্বর লাইন দিয়ে ট্রেনটি বেরিয়ে যায়।

একটি ট্রেন লাইনে থাকলেও পয়েন্টম্যান অন্য ট্রেনকে ঢোকার সিগন্যাল দিয়েছে। একজন ট্রাফিক ইন্সপেক্টরকে ঘটনা তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT