শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশের দুই অঙ্গনের পোস্টার বয়

এক মঞ্চে সাকিব আল হাসান ও শাকিব খান

প্রকাশিত : 08:35 AM, 29 July 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেশের দুই অঙ্গনের পোস্টার বয় ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান ও অভিনেতা শাকিব খান। এবার এই দুই তারকাকে নিউ ইয়র্কের একটি অনুষ্ঠানে এক মঞ্চে দেখা যাবে। এর আগে এই দুজনকে দেখা গিয়েছিল একসঙ্গে টেলিভিশন পর্দায়।

আগামীকাল শুক্রবার (২৯ জুলাই) নিউ ইয়র্কে অবস্থিত ‘ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায়’ এই দুই তারকাকে নিয়ে আয়োজন করা হচ্ছে ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় অনুষ্ঠিত হবে এটি। টিকিটের দাম রাখা হয়েছে ২০০ ডলার যা বাংলাদেশি টাকায় ২০ হাজার টাকা। বিশেষ এই অনুষ্ঠানের আয়োজন করেছে শো টাইম মিউজিক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT