সোমবার ২৭ জুন ২০২২, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইয়াবাসহ গ্রেপ্তার

প্রকাশিত : 12:38 PM, 23 June 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালী প্রতিনিধি-
গিয়াস উদ্দিন রনিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো.আহছান উল্যাহকে (৬৫) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২২ জুন) দুপুর ১টার দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আহছান উল্যাহ উপজেলার চরহাজারী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল গফুরের ছেলে।

পুলিশ জানায়, আহছান উল্যাহ উপজেলার চর হাজারী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার ছিল। গত নির্বাচনে সে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করে। বুধবার দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আহছান উল্যার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার ঘর তল্লাশি করে পুলিশ ২০পিস ইয়াবা উদ্ধার করে ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT