সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ইভটিজিং এর প্রতিবাদ করতে গিয়ে লালন শাহ ছাত্রাবাসের কিছু বখাটে দ্বারা হামলার শিকার কুষ্টিয়া পলিটেকনিক ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনাস পারভেজ।

ইভটিজিং এর প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার ছাত্রলীগ নেতা আনাস পারভেজ ও মীর মোশারফ হোসেন ছাত্রাবাসের ছাত্ররা

প্রকাশিত : 01:28 AM, 22 June 2022 Wednesday

মোঃ রাকিবুল ইসলাম

২১ শে জুন সকালে বৃষ্টির মধ্যে লালন শাহ ছাত্রাবাসের কিছু বখাটে ছাএ কম্পিউটার ৩য় পর্বের প্রথম শিফ্টের একটি মেয়েকে উত্যক্ত করে ও বৃষ্টির পানি গায়ে ছুড়ে মারে।

তখন ঐ মেয়ের সহপাঠীরা ছাত্রলীগ নেতা আনাস পারভেজ কে বিষয়টা জানাই।

ওদেরকে ওদের হলে এবং লালনশাহ ছাত্রাবাসের ছাত্রদের ওদের হলে চলে যেতে বলা হয় কতৃপক্ষ দ্বারা।

মীর মোশারফ হোসেন হলের ছাত্ররা পুকুরে গোসল করতে গেলে তাদের উপর লালনশাহ্ ছাত্রাবাসের ছাত্ররা হামলা চালায়।

এ ঘটনা চোখে পরা মাএ-ই সেটা ঠেকাতে আনাস পারভেজ ও কুষ্টিয়া পলিটেকনিক শিক্ষক বাবলু স্যার সেখানে যায়।

তখন আনাস পারভেজ উপর হামলা চালায় লালন শাহ ছাত্রাবাসের ছাত্ররা। আনাস পারভেজ কে উদ্ধার করতে মীর মশাররফ হোসেন ছাত্রাবাসের ছাত্ররা এগিয়ে যায়। লালন শাহ্ ছাত্রাবাসের ছাত্ররা মীর মোশাররফ হোসেনের ছাত্রদেরকে গুরুতর জখম করে।

তার মধ্যে সদর হসপিটালে ভর্তি আছেন অনেকেই
একজনের মাথায় সাতটা সেলাই লেগেছে।
অন্যজনের পেটে ছুরি মারা হয়েছে ও হাতে ছুরি মারা হয়েছে। আর একজনকে পিটে লোহার পাইপ দিয়ে আহত করেন এবং তিন তলা উপর থেকে কয়েকজন ইটপাটকেল ছুড়ে মারে। এতে অনেক জন ছাত্র আহত হন মীর মশাররফ ছাত্রাবাসের।

আহত ছাত্র রা হলেন- আনাস পারভেজ ২২,উজ্জ্বল দাস ২১,কাউসার মৃধা ২৩,মুরাদ খান ১৯ এছাড়া আরো অনেকে।

আর ঐ মেয়ে কে উত্তপ্ত করে যারা ক্যাম্পাসের মধ্যে বিশৃঙ্খলা ঘটায় তাদের মধ্যে কয়েক জনের নাম হলো রিয়েল,জয়,সেতু,শরিফুল, পারভেজ অন্তর সহ- ১০-১৫জন।

এছাড়া তাদের বিরুদ্ধে এমন ইভটিজিং এর ঘটনা এর আগেও পাওয়া গিয়েছে বলে জানা যায় কলেজ প্রশাসন এর কাছে। সমাধান হয়েছে কয়েকবার।

এ তথ্য নিশ্চিত করেন আনাস পারভেজ নিজে ও তিনি আরও বলেন
মহান আল্লাহ এদের হেদায়েত দান করুক এবং আরো বলেন মেয়েরা তার বাবার কাছে রাজকন্যা আর ভাই এর কাছে অনেক আদরের তাই একটি মেয়েকে উত্ত্যক্ত করার আগে একবার নিজের বোন ও মা এর কথা ভাবা উচিত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT