সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আজ মীর আরিয়ান আহম্মেদ আয়ানের জন্মদিন

প্রকাশিত : 05:49 PM, 11 August 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দুঃখগুলো যাক দুরে, এভাবেই হাসি ফুটে থাকুক তোমার মুখে। শুভ হোক আজকের এই দিন থেকে আগামীর পথ চলা।
শুভ জন্মদিন……জানাই দৈনিক গণঅধিকার পএিকার পরিবারের পক্ষ থেকে মীর আরিয়ান আহম্মেদ আয়ান কে।

একশত বছর বেঁচে থাকো। মানুষের জন্য কাজ করার অনুপ্রয়াস সৃষ্টি করো নিজের মনের মধ্যে। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য! তুমি আগামীতে সম্পদে পরিণত হয় এই কামনায় একান্ত অভিব্যাক্তি।

রাজার আছে অনেক ধন, আমার আছে সুন্দর মন, পাখির আছে ছোট্ট বাসা, আমার মনে একটি আশা, দিবো তোমায় ভালোবাসা শুভ জন্মদিন।

তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনেন্দর ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, আর ৫২৬০০ মিন সৌভাগ্যের! শুভ জন্মদিন!

মীর আয়ানের বাবা – মীর নাছের আহাম্মেদ ইমরানের উক্তি-

আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি… কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে…… শুভ জন্মদিন……বাবা আমার আয়ান!

এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে বাবাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT