সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামী লীগের একলা চলো নীতি আত্মঘাতী: ইনু

প্রকাশিত : 02:40 PM, 20 September 2022 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আওয়ামী লীগের একলা চলো নীতি আত্মঘাতী বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন, বাজার সিন্ডিকেট, সম্পদ লুটকারী, ক্ষমতাবাজী ও অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠার চেষ্টা এ ৪ বিপদ থেকে বাংলাদেশকে রক্ষা করতে ১৪ দলীয় জোটকে শক্তিশালী করার বিকল্প নেই।

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় জাসদের খুলনা বিভাগীয় সম্মেলনে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, ১৪ দলীয় জোট একটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের, প্রগতিশীল দলগুলোর আদর্শিক। চারটি বিপদ মোকাবিলা আওয়ামী লীগের একার পক্ষে সম্ভব নয়। একলা চলো নীতি পরিহার করতে হবে। ১৪ দলীয় জোটকে শক্তিশালী অবস্থানে নিয়ে আগামী নির্বাচন করতে হবে।

জাসদের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রবিউল আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT