শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

অনূর্ধ্ব-১৭ বালকদের ফুটবল টুর্নামেন্টে

প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৭ সাফে ‘এ’ গ্রুপে বাংলাদেশ

প্রকাশিত : 11:26 AM, 31 July 2022 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৭ বালকদের ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে সাফ। আগামী ৫ থেকে ১৪ সেপ্টেম্বর শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে বসবে দক্ষিণ এশিয়ার বালকদের এই আসর। শনিবার সাফ নারী চ্যাম্পিয়নশিপের সঙ্গে বাফুফে ভবনে বালকদের এ টুর্নামেন্টের ড্রও অনুষ্ঠিত হয়। ড্রতে স্বাগতিক শ্রীলঙ্কার সঙ্গে ‘এ’ গ্রুপে পড়েছে বাংলাদেশ। এই গ্রুপের অপর দল মালদ্বীপ। ‘বি’ গ্রুপে আছে ভারত, নেপাল ও ভুটান। স্বাগতিক শ্রীলঙ্কা ও ফিফা র‌্যাঙ্কিংয়ে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে শীর্ষে থাকা ভারতকে এক নম্বর পটে রেখে লটারির মাধ্যমে দুই গ্রুপে ফেলা হয়। এই টুর্নামেন্টে খেলছে না পাকিস্তান। ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল ও বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT