সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

॥ অশ্রু না ঝরলে বুঝবে কি ভাবে বলো একটি হাসির কতো দাম ॥

প্রকাশিত : 04:03 PM, 25 August 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সাংবাদিক সাইফুল ইসলাম মিঠু :

চলতে পথে জীবনের বাঁকে বাঁকে মানুষের কত উত্থান-পতন সংঘটিত হয়ে থাকে। এই সব কথামালা একত্রে সাঁজিয়ে তৈরি হয়েছে জীবন মুখী এই গানটি। গীতিকার নাজমুল বিন আশশাব বর্তমান সময়ে দেশের আলোচিত একটি নাম। সাম্প্রতিক সময়ে তার লেখা বেশকিছু জনপ্রিয় গান সুস্থ চিন্তার মানুষের বিনোদন খোরাক হিসেবে বেশ প্রশংসিত হচ্ছে। তেমনই আরো একটি গান :
‘অশ্রু না ঝরলে বুঝবে কি ভাবে বলো
একটি হাসির কতো দাম,
দুঃখের সাগরে না ভাসলে কি ভাবে বলো
জানবে সুখের কি আরাম’ ॥
দেশে বর্তমান সময়ের পরিচিত মেলোডিয়াস কণ্ঠশিল্পী আব্দুল্লাহ আল নোমান। ইউটিউব, ফেইসবুক থেকে শুরু করে অনলাইন সব মাধ্যমে শিল্পী নোমানের জীবনমুখী এসব গান জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। এসব গানের পিঁছনে জুলকার নাইনের অসাধারণ সব কারুকাজ দর্শক শ্রোতাকে আরো বেশি আকৃষ্ট করছে।
‘অশ্রু না ঝরলে বুঝবে কি ভাবে বলো, একটি হাসির কতো দাম’ এই গানটি অনলাইন সব প্লাটফর্মে রিলিজ হওয়ার সাথে সাথেই মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে সব মাধ্যমে শেয়ার লাইক কমেন্ট পরিলক্ষিত হয়। সাধারণ দর্শক শ্রোতারা ফুলঝড়ি নিয়ে ভালোবাসার সব মন্তব্য প্রশংসা করে এমন গান বিনোদন প্রেরণা উৎসাহ হিসেবে পাওয়ার দাবি জানিয়ে আরো গান উপহার পেতে আশা ব্যক্ত করেন।
যারা এখনো গানটি দেখেন নাই বা শোনা হয়নি, এই লিংককে গিয়ে উপভোগ করতে পারেন : https://fb.watch/f6ZFhK6xjw/ অথবা https://www.youtube.com/watch?v=XMY-Ap4ECDs

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT